নারী এক অলৌকিক শক্তির নাম- চৌধুরী সাইমন।

FB_IMG_1551149980260

নারী এক অলৌকিক শক্তির নাম, পুরুষ এর জন্য এক সাহস এর নাম, একজন পুরুষ কে ভালো করতে একজন নারী যথেষ্ট।

একটা মেয়ে যখন আপনার খারাপ সময় পাশে থেকে বলে ইনশাআল্লাহ ইউ কেন ডো ইট এর চাইতে বড় সাপোর্ট আর কি লাগে?

একটা মেয়ে যখন বাবা-মায়ের লক্ষ টাকার রাজ প্রাসাদ কে ভুলে আপনারা আমার অল্প টাকার সেলারিতে কিভাবে জীবন যাপন এর স্বপ্ন দেখে তখন আপনার আমার আর কি সাপোর্ট প্রয়োজন হয়?

আপনি প্রতিনিয়ত চাকরির ইন্টারভিউ দিচ্ছেন আর অপরাজিত হচ্ছেন, তখন আপনার হাত টা ধড়ে বলবে এটার চাইতে ভালো কিছু তোমার জন্য ডিজার্ভ করছে এর চাইতে ভালো সাপোর্ট আর কি হতে পারে?

মেয়ে বাবার অনেকে টাকা পয়সার মালিক।
কিন্তু মেয়েটা আপনি বিএসসি করার আগের, আপনার যেন টাকা সমস্যায় না পড়তে হয় তার জন্য, টিউশনি করাবে চিন্তা করছে শুধুমাত্র আপনার জন্য এর চাইতে বড় সাপোর্ট আর কি প্রয়োজন?

একটা মেয়ে যেইদিন থেকে আপনারা সব পছন্দের কাজ শুরু করেছে, নিজের পছন্দ গুলি কোরবানি দিয়ে এর চাইতে বেষ্ট সাপোর্ট আর কি হতে পারে?

একটা মেয়ে তেমন রান্নাঘরের দিক যাওয়া আসা হতো না, কিন্তু আজকাল আমার, আপনার পছন্দের খাবার তৈরি করতে রীতিমতো রান্নাঘরে যাওয়া আসা করছে এর চাইতে বড় সাপোর্ট আর কি হতে পারে?

অনেক এখন প্রশ্ন রাখবে তা হলে মা-বাবা কি কিছুই না?
হুম ভাই মা-বাবা ও আমাদের জীবন এর জন্য এক অন্যতম সাহস শক্তির সব। কিন্তু মা-বাবার যায়গা সবার উপরে তারপরে হচ্ছে আপনার আমার সেই মানুষ টা।

আরেকটু ক্লিয়ার করছি বিষয় টা যেমন উদাহরণস্বরূপ আমরা কিন্তু আমাদের প্রিয় নবীজি হযরত মোহাম্মদ (সাঃ) এর যায়গাই কাউকে স্থান দেয়না, ঠিক তেমনি আমাদের বাবা-মা এর যায়গাই কাউকে দিতে পরবোনা।

তাই বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম বলে গিয়েছেন
“কোনকালে একা হয়নিক জয়ী পুরুষের তরবারী, প্রেরণা দিয়েছে, শক্তি দিয়েছে বিজয় লক্ষ্মী নারী”

চৌধুরী সাইমন
২৫/০২/২০১৯

print

কমেন্ট করুন