নতুন গানের চমক নিয়ে হাজির শিল্পী শাহীন।

নতুন গানের চমক নিয়ে হাজির শিল্পী শাহীন।

জনপ্রিয় সংগীতশিল্পী শাহীন হাজির হলেন নতুন গান নিয়ে। মডেল তারকা প্রিয়া জাহান এর সাথে গানটির মিউজিক ভিডিওতে মডেলিং করেছেন শিল্পী শাহীন নিজেই। তাদের সেই গানের মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে গতকাল।

২৭ নভেম্বর, শুক্রবার সন্ধ্যায় স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান মিউজিক ক্যাভ নিজস্ব ইউটিউব চ্যানেল ‘মিউজিক ক্যাভ’-এ গানটি প্রকাশ করা হয়। ‘নেই তুমি আগের মতো’ শিরোনামের এ গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী শাহীন। এই গানে কথা ও সুর করেছেন প্রিন্স রুবেল। গানটির সংগীত পরিচালনা করেছেন কাউছার হোসাইন জনি। “মিউজিক ক্যাভ” এর পরিচালনায় বেশ কয়েকটি লোকেশনে মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেছেন তারা দুইজন।

রিলিজ হওয়ার পর থেকে মিউজিক ক্যাভ এর ইউটিউব চ্যানেলে গানটি দর্শকপ্রিয়তা পেয়েছে। শিল্পী শাহীনের প্রথম একক এ্যালবাম “আজ প্রিয়ার গায়ে হলুদ” ২০০৭সালে মুক্তি পেয়েছিল এবং প্রচুর সাড়া ও পেয়েছিল। তার হিট গান ছিলো “গায়ে হলুদ আজকে তোমার”। দীর্ঘ বিরতির পর শিল্পী শাহীন দর্শকদের উপহার দিয়েছেন তার নতুন গান ‘নেই তুমি আগের মত’।

গানপাগল এই মানুষ হাজার ব্যস্ততার মাঝেও সুযোগ পেলে গান নিয়ে বসেন, জীবনের বারটা বছর গানের সাথে জড়িত আছেন এবং সময় সুযোগ হলে আরো অনেক দর্শকপ্রিয় গান উপহার দিবেন এই আশাবাদ ব্যক্ত করেছেন।

গানের ভিডিও লিংক : http://www.youtube.com/watch?v=CMx50CpSyqM

Headlines
error: আপনি আমাদের লেখা কপি করতে পারবেন নাহ। Email: [email protected]