ফারহানা কলির নতুন বই প্রকাশ।

জনপ্রিয় লেখিকা ফারহানা কলি’র প্রথম একক ছোটগল্প সংকলন “কিছু মেঘ নদী হোক” প্রকাশিত হবে এবারের বইমেলায় (২০২০) । ফারহানা কলি অসংখ্য কবিতা, ছোট গল্প ,বড় গল্প সব ধরনের অনেক লেখা লিখেছেন।

কিছু মেঘ নদী হোক, বইটির স্বার্থকতা তার নামের মধ্যেই প্রকাশ পাচ্ছে। জ্ঞানী লেখিকা ফারহানা কলি তার যাদুর হাতের ছোয়ায় প্রতিটি ছোটগল্পের বাস্তবিক রুপ দিয়েছেন।  এই জ্ঞানী লেখিকার হাত যেন জাদুর ছোয়া। এবারের বইমেলায় প্রকাশিত কিছু মেঘ নদী হোক বইটিতে লেখিকা কিছু ভিন্নধর্মী গল্পের সৃষ্টি করেছেন। লেখিকা তার যৌবন প্রবাসে কাটালেও তিনি তার দেশের মায়া মমতা, দেশের ভালোবাসা কোন কিছুই ভুলতে পারেন নি। লেখিকা ফারহানা কলির সবকটি গল্পেই বাস্তবিকতা রুপ দিয়েছেন। লেখিকার হাতের ছোয়ায় বইটির প্রতিটি গল্পই এক নতুন পরিবেশ সৃষ্টি করে। ফারহানা কলির এই বইটি বইমেলার আগেই হাতে পেয়ে যেতে পারেন রকমারি ডট কম এর মাধ্যমে। ফারহানা কলির গল্পগুলো নিঃসন্দেহে আপনাকে ভাবিয়ে তুলবে, কল্পনার জগতে নিয়ে যাবে।

বইমেলার আগেই বইটি হাতে পেতে পারেন । বইটি অর্ডার করুন বিশাল অফারে। রকমারি থেকে প্রি অর্ডার করলেই ২৫% ছাড়ে বইটি হাতে পেতে পারেন। রকমারি থেকে বইটি পেতে এখানে ক্লিক করুন   কিছু মেঘ নদী হোক।

 পেন্সিল পাবলিকেশন্স থেকে ৩১৪ নং স্টলে অমর একুশে বইমেলায় (২০২০) বইটি পাওয়া যাবে।


ছোটগল্প সংকলন : কিছু মেঘ নদী হোক

 পেন্সিল পাবলিকেশন্স।
প্রচ্ছদ শিল্পী : নির্ঝর নৈশব্দ ।

কমেন্ট করুন