করোনা’র সময়গুলোতে – এ.কে আজাদ ।

আশাকরি জাতির এই দুঃসময় অচিরেই শেষ হয়ে যাবে। কিন্তু আমাদের শুরু আছে, শেষ নেই। আমরা মানব সভ্যতা যতদিন আছে আমরাও তত দিন থাকবো ইনশা-আল্লাহ। আমার পরিবারের সদস্যরা আমাকে প্রশ্ন করে, কোয়ারেন্টিনে আবার কিসের ডিউটি। আমি বলি, তোমাদের এসি, ফ্রিজ, পাখা সবই চলছে কি ভাবে? আপনারা সকলে মিলে হোম কোয়ারেন্টিনে আছেন, আপনারা মুভি দেখছেন, এসি চালাচ্ছেন, কেউ আবার টিক টক বানাচ্ছেন। কিন্তু আপনাদের এই সকল কর্মকাণ্ডের জন্য প্রয়োজনীয় বিদ্যুৎ কিন্তু আমরা উৎপাদন করছি। আপনাদের টিভির পর্দায় হয়তো আমরা নেই তবে আড়ালে ছিলাম, আছি ও থাকবো। আমাদের এই যুদ্ধ থেকে সরে যাওয়ার সুযোগ নেই, নেই গা ঢাকা দেয়ার কোন সুযোগ বা ইচ্ছা। কেননা জাতির কাছে আমরা দায়বদ্ধ।

আপনারা সকলে মিলে হোম কোয়ারেনটাইনে আছেন ।আমরা জরুরি বিদ্যুত উৎপাদন কেন্দ্রে কাজ করছি । দায়িত্ব পালন করে বাসায় ফিরে আমি কি করছি । আপনাদের সাথে শেয়ার করতে চাই । সাথে একটুখানি বিনোদন । নিচে ভিডিও টি দেওয়া হলো।

আপনারা সকলে মিলে হোম কোয়ারেনটাইনে আছেন ।আমরা জরুরি বিদ্যুত উৎপাদন কেন্দ্রে কাজ করছি । দায়িত্ব পালন করে বাসায় ফিরে আমি কি করছি । আপনাদের সাথে শেয়ার করতে চাই । সাথে একটুখানি বিনোদন ।

Posted by AK Azad on Friday, 24 April 2020