আজ শিল্পী শাহীনের শুভ জন্মদিন।

বাংলা গানের এক অধম্য গুণী শিল্পী যার গানের সুরে যে কেউ প্রেমে পড়তে বাধ্য। তিনি তার আশ্চর্য গানের সুরে তাল দিয়ে হাজারো মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন৷

শিল্পী শাহীন শুধু একজন শিল্পী’ই নন। তিনি তার তুখোড় মেধা খাটিয়ে সাফল্যের ছোয়া লাগিয়েছেন নিজ কর্মস্থলে। শিল্পী শাহীন পেশায় একজন সিভিল ইঞ্জিনিয়ার। তিনি ডরিন পাওয়ার লিমিটেড এর মানিকগঞ্জ ১৬২ মেগাওয়াট পাওয়ারপ্লান্ট ও চাঁদপুর ১১৫ মেগাওয়াট পাওয়ারপ্লান্টের প্রজেক্ট ইঞ্জিনিয়ার হিসেবে দায়িত্বরত রয়েছেন৷ তিনি তার কর্মস্থলে যথেষ্ট সুনামের সাথে নিয়োজিত আছেন। । তিনি তার অধীনস্থ ইঞ্জিনিয়ারদের কাছে যেন এক আইডল।

শিল্পী শাহীনের জনপ্রিয় এলবাম ‘আজ প্রিয়ার গায়ে হলুদ’
তার হিট গান ‘গায়ে হলুদ আজকে তোমার’। বর্তমানে ৫ টি গান নিয়ে একটি প্রজেক্টের কাজ চলছে। তার মধ্যে তিনটি গানের রেকডিং শেষ মিউজিক ভিডিওর কাজ চলছে। জানুয়ারির মধ্যে ইউটিউবে আসবে

শিল্পী শাহীন ব্যাক্তিগত জীবনেও যথেষ্ট আবেগপ্রবণ ও রোমান্টিক। তিনি পাখি খুব ভালোবাসেন। শিল্পী শাহীনের নিজ বাসভবনে গেলেও হরেক রকম পাখির দেখা মিলবে।

শিল্পী শাহীনের জন্মস্থান কুমিল্লা জেলার তিতাস থানায়। তিনি ১৯৮৪ সালে জন্মগ্রহণ করেন। শিল্পী শাহীন ছোট থেকেই যথেষ্ট মেধাবী ছিলেন।

শিল্পী শাহীনের কিছু সংখ্যক গানের তালিকা ঃ